টেক দুনিয়া

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষ্যে ডোমেইন ও হোস্টিং এ ছাড় দিচ্ছে এক্সেলনোড !

1
exelnode hosting

এক্সেলনোড (EXELNODE) ওয়েবহোস্টিং এ ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষ্যে বড় রকমের ছাড় দিচ্ছে। প্রতি বছর নভেম্বরের শেষ শুক্রবার সারা বিশ্বে ব্ল্যাক ফ্রাইডে পালন করা হয়ে থাকে। এই উপলক্ষ্যে বিশ্বের সব দেশেই বিভিন্ন কোম্পানী বড় রকমের ছাড় দিয়ে থাকে। দেশীয় কোম্পানী এক্সেলনোডও এই উপলক্ষ্যে তাদের ডোমেইন, হোস্টিং, ভিপিএস ও ডেডিকেটেড সার্ভারে ছাড় দিচ্ছে।

EXELNODE Logo

আপনি https://exelnode.com/blackfriday/ এই লিঙ্ক থেকে তাদের অফারগুলো দেখতে পারবেন ও কুপন ব্যবহার করে ৭৫% ছাড়ে কিনতে পারবেন।

দেশের কয়েকটি সেরা হোস্টিং কোম্পানীর মধ্যে অন্যতম এক্সেলনোড। বাংলাদেশের সাথে সাথে ইউকে, আমেরিকা, ইন্ডিয়া,নেপাল, কম্বোডিয়া, কানাডা সহ প্রায় অনেক দেশের কাস্টোমার ব্যবহার করছে এক্সেলনোডের সার্ভিস।

কিছুদিন আগেই তারা নিজস্ব সার্ভার হার্ডওয়্যার সেটাপ করেছে বাংলাদেশে। বিডিআইএক্স কানেক্টেড সার্ভার হওয়ায় খুব দ্রুত সাইট লোড নিতে পারে এবং খুব কম ল্যাটেন্সী হয়। এছাড়া তাদের ইউএসএ ও জার্মান লোকেশন সার্ভারেও আপনি মূল্য ছাড় পাবেন।

তাই দেরি কেনো? দেশের সেরা হোস্টিং কোম্পানী থেকে আজই হোস্টিং কিনে বানিয়ে ফেলুন আপনার ওয়েবসাইট অথবা ই-কমার্স সাইট। (বি.১/৫/এ)

ফেসবুক ও জিমেইল অ্যাকাউন্ট হ্যাক হওয়া থেকে যেভাবে রক্ষা করবেন !

Previous article

উপমহাদেশে মুঘল সাম্রাজ্যঃ কিভাবে শুরু এবং শেষ হয়েছিলো !

Next article

You may also like

1 Comment

  1. […] চাইলে এক্সেলনোড (EXELNODE) থেকে বিডিআইএক্স কানেক্টেড […]

Leave a reply

Your email address will not be published.